সোমবার ১৫ এপ্রিল ২০২৪, বৈশাখ ১ ১৪৩১

জাপানের প্রথম অনলাইন বাংলা নিউজ পোর্টালের নাম বিবেকবার্তা যার যাত্রা শুরু হয়েছিল১৯৯৮ সালে বিবেক নাম দিয়ে। পোর্টালটির প্রকাশনা প্রতিষ্ঠান ছিলো বিবেক কোঃ লিঃ। বিবেক কোঃ লিঃ ছিল জাপানে একটি নিবন্ধিত মিডিয়া প্রতিষ্ঠান

শুরুতে বিবেকবার্তা একটি নিউজ পোর্টাল থাকলেও বর্তমানে সাহিত্য পোর্টাল হিসেবে নতুন করে যাত্রা শুরু করেছে। বাংলাদেশেও নতুন করে নিবন্ধন করা হয়েছে বিবেক মিডিয়া এন্ড পাবলিকেশন নামে প্রকাশনা প্রতিষ্ঠান।এই প্রকাশনা থেকে ২১ শে গ্রন্হমেলায় প্রকাশিত হয়েছে নতুন বই। অগ্রজ এবং অনুজ লেখক যারা বই প্রকাশের কথা ভাবছেন আমাদের মেইল করুন - আমরা যত্নের সাথে আপনাদের বই প্রকাশের অঙ্গিকার করছি। আমরা আপনার স্বপ্ন পূরণ করতে সহযোগিতা করতে প্রস্তুত। তাছাড়া বিবেক পাবলিকেশন থেকে প্রকাশিত বইয়ের লেখকদের আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে ;দেওয়া হবে বিশেষ সম্মাননা।

বিবেক পাবলিকেশন থেকে প্রকাশিত বই মার্কেটিং করার দায়িত্ব আমাদের বিবেক পরিবারের। এখানে বলে রাখছি, বিভিন্ন জেলা উপজেলায় যেখানে নানা ধরনের মেলা হয় সেখানেই বিবেক পাবলিকেশনের অংশগ্রহণ থাকবে। এসকল মেলায় কেউ বিবেকের প্রতিনিধিত্ব করতে চাইলে যোগাযোগ করুন। এছাড়া ব্যক্তিগত ভাবে কেউ বই বিক্রি করতে আগ্রহী হলেও যে কেউ যোগাযোগ করতে পারেন বিবেক পরিবারের সদস্যদের সাথে। বছরে যে বা যারা সবচেয়ে বেশি সংখ্যক বই বিক্রি করবেন তাদের দেওয়া হবে বিশেষ পুরষ্কার।

বিবেকবার্তা পত্রিকার জন্য লেখা পাঠানোর ঠিকানা [email protected]

বই প্রকাশের জন্য ঠিকানা - [email protected]

সরাসরি কথা বলার জন্য হোয়াটসঅ্যাপ নাম্বার (81) 9022360092

প্রকাশক

বিবেক মিডিয়া এন্ড পাবলিকেশন।