সোমবার ১৫ এপ্রিল ২০২৪, বৈশাখ ১ ১৪৩১

মারা গেলেন অভিনেত্রী শ্যারন ফ্যারেল

রীতা আক্তার

প্রকাশিত: ১১:৪৪, ৮ আগস্ট ২০২৩

মারা গেলেন অভিনেত্রী শ্যারন ফ্যারেল

ছবি- সংগৃহীত

মারা গেলেন ‘ইটস অ্যালাইভ’ খ্যাত অভিনেত্রী শ্যারন ফ্যারেল। তার মৃত্যুতে শোকস্তব্ধ বিশ্ব। দু'মাস আগেই মারা গিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আনেনি পরিবার। তবে এবার ব্যাপারটি জানাজানি হতেই শোকস্তব্ধ বিশ্ব।

গত ১৫ মে প্রয়াত হন ‘দ্য ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস’ খ্যাত অভিনেত্রী শ্যারন ফ্যারেল। কিন্তু, তাঁর জীবনাবসানের খবর কেন আগে প্রকাশ্যে আনা হল না? প্রশ্ন তুলছেন অনেকেই। রিপোর্ট বলছে, অভিনেত্রীর মৃত্যুর খবর নাকি তার আত্মীয়রা জানতেন না। সেই কারণেই বিষয়টি ঘোষণা করা হয়নি এতদিন।

ডেডলাইনের রিপোর্ট অনুযায়ী, ফিল্ম, টেলিভিশন এবং ব্রডওয়ে দাঁপানো অভিনেত্রী অরেঞ্জ কাউন্টিতে মারা গিয়েছেন। ৮২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। কিন্তু, ব্যাপারটি আঁচ করতে পারেনি তার পরিবার। সম্প্রতি ফেসবুকে কিংবদন্তী অভিনেত্রী শ্যারনের জীবনাবসানের খবর ঘোষণা করা হয়। যদিও কী কারণে তিনি মারা গেলেন সেটা স্পষ্ট নয়। এ প্রসঙ্গে পরিবার নাকি কিছুই জানে না।

১৯৪০ সালের ক্রিসমাস ইভে আইওয়ার সিওক্স সিটিতে জন্মগ্রহণ করেন শ্যারন। ছোটবেলা কাটিয়ে উঠার পর নিউইয়র্ক চলে আসেন এবং সেখানে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়েন।